ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইংরেজি নববর্ষে দেশবাসীকে এনডিপি’র শুভেচ্ছা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
ইংরেজি নববর্ষে দেশবাসীকে এনডিপি’র শুভেচ্ছা

ঢাকা: ইংরেজি নববর্ষ ২০২১ উপলক্ষে দেশবাসী, পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত বাঙালিসহ বিশ্বের সকল মানুষকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)।

দলটির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা বলেন, বিদায়ী বছর ২০২০ ছিল সমগ্র বিশ্বের জন্যই একটি ভয়াবহ ক্রান্তিকাল।

করোনা দুর্যোগে সমগ্র বিশ্বেই চলছে নানা অস্থিরতা। প্রত্যাশা করি নতুন বছরে সকল অস্থিরতার অবসান হবে। করোনা মহামারি থেকে মুক্তি পাবে বিশ্ব।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তারা এ শুভেচ্ছা জানান।

নেতৃদ্বয় বলেন, ২০২১ বাঙ্গালি জাতির অহংকারের বছর। এই বছরই আমরা পালন করবো স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি। এই বাঙ্গালির এই অহঙ্কারের বছরে শপথ হোক দুর্নীতি মুক্ত, গণতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠার।

নেতৃদ্বয় বলেন, পুরানো বছরের সকল গ্লানি মুছে ফেলে নতুন বছরে সবার অনাবিল সুখ ও শান্তি কামনা করে সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠায় এবং গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

তারা বলেন, নতুন বছর সবার জীবনের সব প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে এবং বয়ে আনবে অনবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ