ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোরে পৃথক হত্যা মামলায় বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
নাটোরে পৃথক হত্যা মামলায় বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

নাটোর: নাটোর শহরের তেবাড়িয়া এলাকার আলোচিত রাকিব, রায়হান ও রাজিব হত্যা মামলার পৃথক দু'টি মামলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টার সময় অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএফএম গোলজার রহমান শুনানি শেষে তাদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি দুলাল ব্যাপারীসহ বিএনপি সহযোগী সংগঠনের ১৪ নেতাকর্মী আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করেন। এসময় শুনানি শেষে বিচারক জামিন না মঞ্জুর করে প্রত্যেককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, ২০১৪ সালের ৫ জানুয়ারি রাকিব ও রায়হান এবং ২০১৫ সালের ২৯ আগস্ট রাজিব নামে তিনজন নিহত হন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।