ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফেনী পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন স্বপন মিয়াজী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
ফেনী পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন স্বপন মিয়াজী নজরুল ইসলাম স্বপন মিয়াজী

ফেনী: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফেনী পৌরসভার অনুষ্ঠেয় নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন নজরুল ইসলাম স্বপন মিয়াজী। তিনি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে প্রার্থী ঘোষণা করা হয়।

দলীয় সূত্র জানায়, দলীয় প্রার্থীতা পেতে জেলা আওয়ামী লীগের গঠিত মনোনয়ন বোর্ডে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ছাড়াও বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন ও পৌর আওয়ামী লীগ সভাপতি আয়নুল কবির শামীম ফরম জমা দেন। এরপর তৃণমূলের ভোটাভুটি শেষে তিনজনের নাম হাই কমান্ডে পাঠানো হয়।

নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সঙ্গে তার নিবিড় যোগাযোগ রয়েছে। সেই কারণে তৃণমূলের নেতাকর্মীদের আস্থার প্রতিদান দিতে নৌকার প্রতীকে প্রার্থী হতে চান।

যুব ও ছাত্রলীগের সাবেক এ নেতা বলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর করোনাকালীন নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। পৌর এলাকার নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জমাদি দিয়েছি।

তার মতে, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী আমাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আশা করি, জনগণও বিপুল ভোটে জয়ী করবে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।