ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগের মুক্তিযুদ্ধ উপ কমিটির সদস্য হলেন বাসন্তী চাকমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আ.লীগের মুক্তিযুদ্ধ উপ কমিটির সদস্য হলেন বাসন্তী চাকমা বাসন্তী চাকমা

খাগড়াছড়ি: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য হয়েছেন ৯ নম্বর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি।  
 
২২ ডিসেম্বর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত অনুমোদিত কমিটির চিঠি থেকে এই তথ্য জানা যায়।

 

বাসন্তী চাকমা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি। একই সাথে তিনি খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্বে রয়েছেন।
 
এই বিষয়ে বাসন্তী চাকমা বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম এই সংগঠনের মুক্তিযুদ্ধ বিষয়ক কমিটিতে থাকতে পারা গর্বের। চেষ্টা করবো নিষ্ঠার সঙ্গে দ্বায়িত্ব পালন করতে।
 
কমিটির চেয়ারম্যান হলেন বীর মুক্তিযোদ্ধা মো. রশিদুল আলম এবং সদস্য সচিব হলেন মৃনাল কান্তি দাশ এমপি। মোট ৩০ সদস্যের এই কমিটিতে ১২ জন এমপি, বীর মুক্তিযোদ্ধা, শহীদ পরিবারের সন্তান, বুদ্ধিজীবী পরিবারের সন্তান, আওয়ামী লীগের নেতা স্থান পেয়েছেন।
 
বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এডি/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।