ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করুন: বুলু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করুন: বুলু বরকত উল্লাহ বুলু

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, দেশে গণতন্ত্র ফেরাতে এবং খালেদা জিয়ার মুক্তির জন্যই বিএনপি ভোটে অংশ নিচ্ছে। আমরা সব সময় চাই, দেশে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকুক।

খুন, ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও সন্ত্রাসী জনপদে শান্তি ফেরানোই আমাদের লক্ষ্য। সেজন্য সবাই ঐক্যবদ্ধ থেকে ধানের শীষকে বিজয়ী করুন।  

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে ঢাকার বাসা থেকে টেলিকনফারেন্সে বেগমগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

বুলু বলেন, বিনা ভোটের সরকার ক্ষমতায় আসার পর তাদের দলের নেতাকর্মীদের ছত্রছায়ায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ধর্ষণ, খুন ও সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছে। সেখানে আমরা গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে চাই। এজন্য সাবেক ছাত্রনেতা মনজুরুল আজিম সুমনকে বেগমগঞ্জ উপজেলার উপ-নির্বাচনে ধানের শীষে ভোট দিন।

তিনি বলেন, আমি সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলাম। এখন আমরা একটু ভালোর দিকে। সুস্থ থাকলে আমি এলাকায় যেতাম। আপনারা গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।
 
নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সুমনকে বিজয়ী করার আহ্বান জানিয়ে বুলু বলেন, অতীতে বেগমগঞ্জ একটি শান্তিপূর্ণ জনপদ ছিল। এখন আর সেই পরিবেশ নেই। দখলদার সরকার ক্ষমতায় এসে এখানে সন্ত্রাস ও ধর্ষণের রাজত্ব কায়েম করেছে। তারা এখন মানুষকে ভোট কেন্দ্রে যেতে দেয় না। স্থানীয় প্রশাসনকে বলবো, আপনারা নিরপেক্ষ ভূমিকা পালন করুন। নইলে ইতিহাস কাউকে ক্ষমা করবে না।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, মঞ্জুরুল আজিম সুমন একজন যোগ্য দক্ষ ও জনপ্রিয় ব্যক্তি। ধানের শীষে ভোট দিয়ে আপনারা এ দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ান। প্রতিকূল পরিবেশেও আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। সব অন্যায়, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে জবাব দিতেই নিজের ভোটাধিকার প্রয়োগ করুন।

এ সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী মঞ্জুরুল আজিম সুমনসহ বেগমগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।