ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের বিরুদ্ধে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের বিরুদ্ধে মানববন্ধন বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ।

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুর সোয়া ২টায় রাজধানীর শিশুপার্ক সংলগ্ন সড়কের সামনে উত্তর ও দক্ষিণ মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শবনম জাহান বলেন, ‘বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ঢাকা উত্তর ও দক্ষিণের পক্ষ থেকে প্রতিবাদী মানববন্ধন পালন করছি। আমরা মৌলবাদী শক্তির বিরুদ্ধে প্রতিবাদ জানাই। ’

তিনি বলেন, ‘ভাস্কর্য এক জিনিস আর মূর্তি আরেক জিনিস। মূর্তি দেখতে একরকম এবং ভাস্কর্য দেখতে আরেক রকম। বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে মৌলবাদীদের যে কণ্ঠস্বর, সেই কণ্ঠস্বরের বিরুদ্ধে আজ আমরা এখানে উপস্থিত হয়ে একসঙ্গে প্রতিবাদ জানাচ্ছি। ’

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরকেআর/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa