ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হামলায় আহত যুবদল নেতাকে দেখতে গেলেন নিতাই রায়

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
হামলায় আহত যুবদল নেতাকে দেখতে গেলেন নিতাই রায় আহত যুবদল নেতাকে দেখতে গেলেন নিতাই রায়

ঢাকা: মাগুরায় সন্ত্রাসী হামলায় আহত যুবদল নেতা মাহবুবুর রহমান শান্তিকে দেখতে হাসপাতালে গেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী।  

শনিবার (২৮ নভেম্বর) দিনগত রাত ৯টার দিকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে বিএনপির-ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী হাসপাতালে তাকে দেখতে যান।

 

এসময় চিকিৎসকের সঙ্গে কথা বলে মাহবুবুর রহমানের চিকিৎসার খোঁজ খবর নেন।  

নিতাই রায় চৌধুরী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, অনতিবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, শুক্রবার (২৬ নভেম্বর) রাতে মাগুরা জেলা যুবদলের সদস্য মাহবুবুর রহমানকে শহরের ভায়না মোড় এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অতর্কিত আক্রমণ করে মাথা, বুকে, পিঠে, পায়ে, হাতে পঁচিশটির মত রক্তাক্ত জখম করে। তার অবস্থা মারাত্মক হলে তাকে ওইদিন রাতেই ঢাকা পাঠানো হয়। বর্তমানে ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এমএইচ/এমআরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।