ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফ আইসিইউতে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফ আইসিইউতে চৌধুরী কামাল ইবনে ইউসুফ

ঢাকা: ফরিদপুর সদর আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক মন্ত্রী, বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ শারীরিক অসুস্থতাজনিত কারণে হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন।

রোববার (২২ নভেম্বর) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) নিউমোনিয়াজনিত কারণে তাকে ঢাকার এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার নমুনা পরীক্ষায়  করোনা পজিটিভ ধরা পরে। তিনি ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। তবে শারীরিকভাবে তিনি ভালো আছেন।

বারবার নির্বাচিত সাবেক এ সংসদ সদস্য ফরিদপুরের ঐতিহ্যবাহী ময়েজমঞ্জিলের সন্তান চৌধুরী কামাল ইবনে ইউসুফের অসুস্থতাজনিত খবরে পারিবারিক ও দলীয় নেতাকর্মীদের পাশাপাশি ফরিদপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার সুস্থতা কামনা করছেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন এ জন্য তারা বিশেষ দোয়া করেছেন।

চৌধুরী কামাল ইবনে ইউসুফের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন তার বড় মেয়ে ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa