ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার দেশের অর্থ লুট করে বিদেশে পাঠাচ্ছে: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
সরকার দেশের অর্থ লুট করে বিদেশে পাঠাচ্ছে: মিনু বক্তব্য রাখছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু

রাজশাহী: সরকার দেশের অর্থ লুট করে বিদেশে পাঠাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর ও জেলা যুবদলের আয়োজনে সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মিনু বলেন, ‘আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ তাদের অন্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একের পর খুন, গুম, ধর্ষণ, নির্যাতন, জমি জালিয়াতি, জোরপূর্বক জমি দখলসহ নানা অপকর্মে লিপ্ত রয়েছে। এ সরকার ভারতের দালালি করছে। বর্তমানে তারা দুই নৌকায় পা দিয়ে আছে। যেকোনো সময় নৌকা অথৈ সাগরে ডুবে যাবে। সেদিন আর কোনোভাবেই রক্ষা করতে পারবে না। এ সরকারের প্রভু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও আর কিছু করতে পারবে না। ’

রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- বিএনপির জাতীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, জাতীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, জেলা বিএনপির সদস্য সৈয়দ মহসিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।