ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

ঢাকা-১৮ উপ-নির্বাচনে নতুন সূর্য উদিত হবে: শামসুজ্জামান দুদু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
ঢাকা-১৮ উপ-নির্বাচনে নতুন সূর্য উদিত হবে: শামসুজ্জামান দুদু

ঢাকা: ঢাকা-১৮ উপ-নির্বাচনের মধ্য দিয়েই নতুন সূর্য উদিত হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু।

তিনি বলেছেন, এ নির্বাচন হচ্ছে স্বৈরতন্ত্রের সঙ্গে গণতন্ত্রের লড়াই।

এ নির্বাচন হচ্ছে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তির নির্বাচন। এ নির্বাচন হচ্ছে শহীদ মুক্তিযোদ্ধা ও দুই লাখ মা-বোনের আব্রু রক্ষা করার নির্বাচন। এ নির্বাচন মানুষের অধিকার প্রতিষ্ঠা করার।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীরের পক্ষে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, ঢাকা-১৮ উপ-নির্বাচনের মধ্য দিয়ে অগণতান্ত্রিক গায়ের জোরে অনির্বাচিত সরকারকে পরাজিত করবে। এ নির্বাচনের মধ্য দিয়েই নতুন সূর্য উদিত হবে। এ সূর্য ১৯৭১ সালকে মনে করিয়ে দেবে। এ সূর্য মুক্তিযোদ্ধাদের আমাদের সামনে এনে দেবে। সেজন্য এ নির্বাচন আমাদের জন্য গুরুত্বপূর্ণ। সাহসিকতার সঙ্গে আমাদের লড়তে হবে।

ডাকসুর সাবেক ভিপি ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমানের সভাপতিত্বে কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ডাকসুর সাবেক এজিএস ও সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, ঢাকা-১৮ আসনে বিএনপির  প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এস কে সাদি, মাইনুল ইসলাম, আলিম হোসেন, কৃষিবিদ মেহেদি হাসান পলাশ, মিয়া মোহাম্মদ আনোয়ার, এম জাহাঙ্গীর আলম, মীর মমিনুর রহমান সুজন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৪৫ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এমএইচ/আরআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa