ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইয়াবা-অস্ত্রসহ ৩ নেতাকর্মী আটক, সমর্থকদের মহাসড়ক অবরোধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ইয়াবা-অস্ত্রসহ ৩ নেতাকর্মী আটক, সমর্থকদের মহাসড়ক অবরোধ  টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: ইয়াবা ও অস্ত্রসহ আওয়ামী লীগের তিন নেতাকর্মীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এ ঘটনার পর মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ার জ্বালিয়ে  ১০ মিনিট অবরোধ করে রাখে তাদের সমর্থকরা।

 

রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটকরা হলো-গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান তার ছোট ভাই আন্তঃ জেলা ট্রাকচালক ইউনিয়নের গজারিয়া শাখার সভাপতি রিটু প্রধান এবং তাদের ব্যবসায়ীক অংশীদার আলমগীর হাসান।  

আটক আল আমিন প্রধান ও রিটু উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা গ্রামের মৃত গিয়াসউদ্দিন প্রধানের ছেলে ও আলমগীর হোসেন একই গ্রামের আশেক আলীর ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশীদ বলেন, র‍্যাব-৪ এর সদস্যরা তাদের আটক করে নিয়ে যাওয়ার পর আসামিদের স্বজন ও সমর্থকরা ১০ মিনিটের মত মহাসড়ক অবরোধ করে রেখেছিল। বর্তমানে যান চলাচল পুরোপুরি স্বাভাবিক রয়েছে।

র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আক্তারুজ্জামান জানান, সন্ধ্যায় অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র ও ইয়াবা জব্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে ১৮ থেকে ২০টি করে মামলা আছে। বিস্তারিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।