ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

সরকারের সব কর্মকাণ্ড অবৈধ: সালাহউদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
সরকারের সব কর্মকাণ্ড অবৈধ: সালাহউদ্দিন

ঢাকা: ঢাকা-৫ সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, ‘এ সরকার অবৈধ সরকার, এ সরকারের সব কর্মকাণ্ড অবৈধ। এ নির্বাচন কমিশন অবৈধ।

তাই এ নির্বাচন কমিশন ও সরকারের পদত্যাগ দাবি করছি। যদি আপনারা পদত্যাগ না করেন, তাহলে জনগণ ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনে আন্দোলন করবে। ’

রোববার (১৮ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে উপনির্বাচনে অনিয়মের অভিযোগ এনে তার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, যুগ্ম মহাসচিব হাবিব- উন নবী খান সোহেলসহ অন্যান্য নেতারা বক্তব্য দেন। মানববন্ধন থেকে সোমবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

সালাউদ্দিন আহমেদ বলেন, আজকে স্পষ্টভাবে বলতে চাই বাংলাদেশের মানুষ এখন আর ঘরে বসে থাকবে না। যেভাবে সন্ত্রাস, রাহাজানি, নারী নির্যাতন হচ্ছে সেটা মেনে নেওয়া যায় না। কাজেই এ সরকারের পতন ছাড়া বিকল্প কোনো পথ নেই।

ঢাকা-৫ এর উপনির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, এ নির্বাচন ছিল একটি প্রহসনের নির্বাচন। কোনো পোলিং এজেন্ট ছিল না। সবাইকে মারধর করে বের করে দেওয়া হয়েছে। কোনো জনগণ ভোট দিতে যায়নি। তাহলে এ অবৈধ সরকার এবং অবৈধ নির্বাচন কমিশন কোথা থেকে এ ভোট দিল? তাই আমি আবারও এ অবৈধ সরকারের পদত্যাগ এবং এ অবৈধ নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করছি।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa