ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

যশোর বিএনপি কার্যালয়সহ ৪ নেতার বাড়িতে ভাঙচুরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
যশোর বিএনপি কার্যালয়সহ ৪ নেতার বাড়িতে ভাঙচুরের অভিযোগ ভাঙচুর

যশোর: যশোর জেলা বিএনপির কার্যালয়সহ চার নেতার বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৭ অক্টোবর) দিনগত রাতে এ ভাঙচুরের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।  

বিএনপি নেতাদের দাবি, জেলা সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে ভীতিকর পরিবেশ সৃষ্টির জন্য এ ভাঙচুরের ঘটনা ঘটানো হয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু বাংলানিউজকে বলেন, দিনগত রাত ২টার কিছু সময় আগে অজ্ঞাত ২০/২৫ জন দুর্বৃত্ত মোটরসাইকেল ও প্রাইভেটকারে করে তার উপ-শহর বি-ব্লকস্থ বাড়ির সামনে আসে। এ সময় তারা অশ্রাব্য ভাষায় গালিগালজ করে এবং ইটপাটকেল ছুড়ে বাড়ির জানালার গ্লাস ভাঙচুর করে।  

এছাড়া ওই রাতে যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য গোলাম রেজা দুলু, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চুর বাড়ি ও জেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর চালানো হয়।  

দেলোয়ার হোসেন খোকন জানান, দিনগত আড়াইটার দিকে ২০/২৫টি মোটরসাইকেল নিয়ে দুর্বৃত্তরা বিএনপি কার্যালয়ে আসে। এ সময় ভেতরে পোস্টার বাধার কাজ করছিল কর্মীরা। দুর্বৃত্তরা দরজা লাথি মেরে ছিটকিনি ভেঙে ভেতরে ঢুকে কর্মীদের মারধর ও ভাঙচুর করে। এরপর নির্বাচনের জন্য রাখা ভোটার লিস্টের কাগজপত্রসহ নির্বাচনী জিনিসপত্র একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তারা দলীয় কার্যালয়ের দরজায় নতুন তালা ঝুলিয়ে দেয়। এ ঘটনায় রিটানিং অফিসার ও কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলগুলোতে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ইউজি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa