ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

বকশীগঞ্জে পৌর আওয়ামী লীগ ও ছাত্রলীগের সংর্ঘষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
বকশীগঞ্জে পৌর আওয়ামী লীগ ও ছাত্রলীগের সংর্ঘষ

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে পৌর আওয়ামী লীগ ও উপজেলা ছাত্রলীগের সংঘর্ষে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের তাৎক্ষণিক নাম ও পরিচয় জানা যায়নি।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে ৩ দফা হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে একটি র‌্যালি বের করে বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগ। তখন পাটহাটি এলাকায় পেছন থেকে হামলা করে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। এ সময় তারা ইটপাটকেল নিক্ষেপ করলে বেশকিছু নেতাকর্মী আহত হন। পরে পাল্টা হামলায় ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জুমান তালুকদারসহ বেশ কিছু ছাত্রলীগ নেতাকর্মী আহত হন।

দ্বিতীয় দফায় বাসস্ট্যান্ড এলাকায় আবার হামালার শিকার হয় পৌর আওয়ামী লীগের মিছিলটি। সেখানের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে তৃতীয় দফায় মালিবাগ মোড়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণে আনে।

প্রসঙ্গত, বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ছাত্রলীগ প্রধানমন্ত্রী কর্তৃক ধর্ষণের জন্য মৃত্যুদণ্ড ঘোষণায় আনন্দ র‌্যালির আয়োজন করে। ফলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa