ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সাদুল্যাপুরে জাপা থেকে ইউপি চেয়ারম্যানসহ ১৫ নেতাকর্মীর পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২০
সাদুল্যাপুরে জাপা থেকে ইউপি চেয়ারম্যানসহ ১৫ নেতাকর্মীর পদত্যাগ সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. শাহীন সরকার ও জামালপুর সাবেক ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম রেজাসহ ১৫ নেতাকর্মী উপজেলা জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন।  

মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা পদত্যাগের ঘোষণা দেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, বনগ্রাম ইউপি চেয়ারম্যান মো. শাহীন সরকার ও জামালপুর ইউপির সাবেক চেয়ারম্যান মো. রেজাউল করিম রেজাসহ ১৫ নেতাকর্মী জাতীয় পার্টির জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির বিভিন্ন পদে অবস্থান করে দলের কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। কিন্তু গত ২৪ আগস্ট জেলা জাতীয় পার্টি কর্তৃক উপজেলা নির্বাহী কমিটি প্রকাশ করা হয়।  

ওই কমিটিতে শাহীন সরকারকে সহ-সভাপতি এবং মো. রেজাউল করিম রেজাকে সদস্য পদে রাখা হয়। কিন্তু ব্যবসা-বাণিজ্যসহ বিভিন্ন কাজে ব্যস্ত থাকার কারণে পার্টির কাজ করা তাদের পক্ষে সম্ভব না হওয়ায় তারা দলের স্ব স্ব পদ থেকে ইস্তফা দিয়েছেন।  

বর্তমানে জাতীয় পার্টির জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির সঙ্গে তাদের কোনো দলীয় সম্পর্ক নেই।  

পদত্যাগকারী অপর নেতাকর্মীরা হলেন- মো. শাখাওয়াত হোসেন, মো. আলমগীর হোসেন, ফেরদৌস আলম মজনু, ফজলুল হক ভোলা, আব্দুল ওয়াহেদ, মো. আব্দুল খালেক, সোহরাব হোসেন দুলাল, মো. তাজুল ইসলাম, মো. জিন্নু মিয়া, হোসেন শেখ, মো. আকরাম হোসেন, মো. রঞ্জু মিয়া ও জাহাঙ্গীর হোসেন।  

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, অক্টেবার ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।