ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

মাদারীপুরের আওয়ামী লীগের দুই গ্রুপের সংর্ঘষে আহত ৩০

এমআর মুর্তজা, মাদারীপুর প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১০

মাদারীপুর : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুর জেলার শিবচরের কুতুবপুরে আওয়ামী লীগের বিবদমান দু’ গ্রুপের সংর্ঘষে ৩০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।



সোমবার বিকেল থেকে শুরু করে সন্ধ্যা ৭টা পর্যন্ত ওই সংঘর্ষ চলে।

এলাকাবাসী, হাসপাতাল ও পুলিশ জানায়, সোমবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার কুতুবপুর বাজারে উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিক মাদবর গ্রুপের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা মনোয়ার বেপারি গ্রুপের সংর্ঘষ বাধে। প্রায় সাড়ে ৩ ঘণ্টার ওই সংর্ঘষে উভয় গ্রুপ টেটা, রামদাসহ পরস্পরের ওপর হামলা চালায়। খবর পেয়ে শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সংর্ঘষে উভয় গ্রুপের প্রায় ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রুবেল বেপারি (২০), আবুল হোসেন (২২), আলিপ (৩২), সোরহাব হাওলাদার (৩০), সিরাজ মাদবর (৪৫), ইলিয়াছ মাদবর (২৭) সহ ২৭ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে উভয় গ্রুপের ৬ জনের অবস্থার অবনতি ঘটলে ফরিদপুর ও ঢাকায় পাঠানো হয়েছে। এলাকায়   উত্তেজনা বিরাজ করছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ‘আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংর্ঘষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ’  

বাংলাদেশ সময় : ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa