ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ

নারায়ণগঞ্জ: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে অপরাধীদের গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবি করেছে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল ও মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় ঢাকা সিলেট মহাসড়কের এশিয়ান হাইওয়েতে এ বিক্ষোভ মিছিল হয়।



উপজেলা ছাত্রদল নেতা আবু মো. মাসুমের নেতৃত্বে এতে শতাধিক ছাত্রদলের নেতাকর্মী অংশ নেন।

এর আগে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটক রেখে এক নারীকে ছাত্রলীগের নেতাকর্মী গণধর্ষণ করেন বলে অভিযোগ পাওয়া যায়। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে ওই দম্পতিকে ছাত্রাবাস থেকে উদ্ধার করে পুলিশ। পরে ধর্ষণের শিকার তরুণীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার (২৬ সেপ্টেম্বর) ভোর রাতে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জনকে অভিযুক্ত করে নগরের শাহপরান থানায় মামলা (২১(৯)২০২০) করেন ধর্ষণের শিকার ওই নারীর স্বামী। মামলার আসামিরা হলেন- সাইফুর রহমান (২৮), তারেকুল ইসলাম তারেক (২৮), শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), অর্জুন লস্কর (২৫), রবিউল ইসলাম (২৫) ও মাহফুজুর রহমান মাসুম (২৫)।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।