ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

ভোটগ্রহণ বাতিল করে পুনরায় তফসিল ঘোষণার দাবি হাবিবের

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ভোটগ্রহণ বাতিল করে পুনরায় তফসিল ঘোষণার দাবি হাবিবের বক্তব্য রাখছেন হাবিবুর রহমান হাবিব। ছবি: বাংলানিউজ

পাবনা (ঈশ্বরদী):  পাবনা-৪ আসনে শনিবার (২৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ভোটগ্রহণ বাতিল করে পুনরায় নতুন তফসিল ঘোষণার দাবি করেছেন পাবনা-৪ আসনের বিএনপির মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে এক প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের তিনি একথা বলেন।

 

নব্বইয়ের গণ-অভ্যুত্থানের অগ্রনায়ক হাবিবুর রহমান হাবিব বলেন, ভোট বর্জন করিনি। ভোটই তো হচ্ছে না। বর্জন কিসের। আর যেহেতু ভোটই হচ্ছে না। আমি কেন ভোট দিতে যাবো।

বিএনপির ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব পাবনা-৪ আসনে ভোট বাতিল করে নতুন করে তফসিল ঘোষণার দাবি করে বলেন, এই সরকারের অধিনে নিরপেক্ষ ভোট হতে পারে না, তাই ভোট দিতে যাইনি। যে ভোট হচ্ছে, ভোটকেন্দ্রে তো ভোটারই নাই।  

আওয়ামী লীগ প্রার্থীর অফিস ভাঙচুর গুলিবর্ষণের ঘটনায় দেওয়া দুটি মামলায় বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীকে তারা আসামি করেছেন। ঘটনাটি মিথ্যা। নেতাকর্মীরা না থাকার কারণে অনেক ভোটকেন্দ্রে পোলিং এজেন্ট দিতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa