ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া-খাবার বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া-খাবার বিতরণ

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে মিলাদ, দোয়ার আয়োজন এবং রান্না করা খাবার বিতরণ করেছে দলটির সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চার দিনের কর্মসূচির অংশ হিসেবে জুমা এবং বাদ আছর এসব কর্মসূচি পালিত হয়।

জুমা নামাজের পর রাজধানীর মিরপুরে শাহ আলী (র.) মাজার মসজিদে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়। অনষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য এবং করোনা ভাইরাস থেকে দেশবাসীর মুক্তি কামনা করে মোনাজাত করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে অংশ নেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল। সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ এসময় যুবলীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাদ আসর হাইকোর্ট মাজার প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজাসহ যুবলীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa