ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

বিএনপি নেতাদের চোখের চিকিৎসা করানোর পরামর্শ হানিফের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
বিএনপি নেতাদের চোখের চিকিৎসা করানোর পরামর্শ হানিফের বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ঐক্য জোট আয়োজিত আলোচনা সভায় মাহবুব-উল-আলম হানিফ

ঢাকা: বিএনপি নেতাদের দ্রুত চোখের চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

তিনি বলেছেন, বিএনপি নেতারা চোখে উন্নয়ন দেখেন না।

এই সরকারের উন্নয়ন যারা দেখে না, তারা আসলে চোখ থাকতে অন্ধ। তাদের চোখে ছানি পড়েছে। এদের দ্রুত চোখের চিকিৎসা করা দরকার।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ঐক্য জোট আয়োজিত ‘উন্নয়ন ও অগ্রগতির বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন হানিফ।

তিনি বলেন, শেখ হাসিনা নিজের মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারতেন, যদি দেশের মধ্যে বিভেদ না থাকতো। যদি না উন্নয়নমূলক কর্মকাণ্ডে বাধা আসতো। তাহলে আমরা আরো অনেক দূর এগিয়ে যেতে পারতাম। আমাদের কিছু কিছু মন্ত্রণালয়ে দুর্বলতা থাকলেও আমরা বাংলাদেশকে সব ক্ষেত্রে উন্নয়নের দিকে নিয়ে গেছি।

হানিফ আরো বলেন, পত্রিকায় দেখলাম বিএনপির উচ্চপদস্থ কয়েকজন নেতা লন্ডনে বসে বিভিন্ন দেশের গোয়েন্দা সংস্থার দ্বারস্থ হচ্ছেন। বিএনপির নিজের বলতে কিছু নেই৷ কারণ, তারা জানে তাদের প্রতি জনগণের কোন সমর্থন নেই। এজন্যই ক্ষমতায় আসতে সবসময় ষড়যন্ত্রের পথ খোঁজে।

তিনি বলেন, ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে নামানো যাবে না। অন্য দেশের গোয়েন্দাদের হাত-পা ধরে বাংলাদেশের ক্ষমতায় আসা যাবে না। এ দেশে ক্ষমতায় আসতে হলে জনগণের ম্যান্ডেট নিয়ে আসতে হবে।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, আয়োজক সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহাম্মদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
ডিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa