ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদাকে মুক্ত করতে পারলেই গণতন্ত্র মুক্ত হবে: গয়েশ্বর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
খালেদাকে মুক্ত করতে পারলেই গণতন্ত্র মুক্ত হবে: গয়েশ্বর গয়েশ্বর চন্দ্র রায়

ঢাকা: সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে পারলেই গণতন্ত্র ফিরে আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে এমাজউদ্দীন আহমদ, শফিউল বারী বাবু, আবদুল আউয়াল খান, আবদুল কাইয়ুম, আনোয়ার হোসেন, দীন মোহাম্মদ কাশেমী, মোহাম্মদ হানিফসহ নিহত নেতাদের স্মরণে আলোচনাসভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

গয়েশ্বর বলেন, আমাদের মূল লক্ষ্য কী? এই অন্যায়-অত্যাচার, এই স্বৈরতান্ত্রিক সরকারের হাত থেকে দেশটাকে বাঁচানো, স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা করা। এরজন্য একটা জাতীয় ঐক্য দরকার।

খালেদা জিয়ার কারাবন্দি থেকে গৃহবন্দিতে প্রমোশন হয়েছে মন্তব্য করে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, নেত্রী যখন গৃহবন্দি থাকেন তখন আপনার-আমার উচ্ছ্বাস মানায় না। গণতন্ত্র পুনরুদ্ধারে মান-অভিমান ভুলে সবাইকে আন্দোলনের জন্য প্রস্তুতি নেওয়ারও আহ্বান জানান তিনি।

সংগঠনের সভাপতি এম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বেচ্ছাসেবক দল নেতা ফখরুল ইসলাম রবিন, একেএম আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad