ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

বিএনপি-জামায়াত দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
বিএনপি-জামায়াত দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল: হানিফ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহবুব উল আলম হানিফ, ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, এখন যেসব দুর্নীতি দেখা যাচ্ছে, সেগুলো দীর্ঘদিন ধরে একটা প্রক্রিয়ার মধ্য দিয়ে হয়ে আসছে। আওয়ামী লীগ নয়, বিগত বিএনপি-জামায়াত সরকার এসব দুর্নীতিকে লালন পালন করে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল।

সেটারই মূল উৎপাটন হচ্ছে এখন।

বুধবার (২৩ সেপ্টম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে এ উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

হানিফ আরো বলেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স নীতি ঘোষণা করে দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিচ্ছেন বলেই এগুলো সামনে আসছে। এখন সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই হলো দুর্নীতিবাজদের পক্ষ নেওয়া ও দুর্নীতিকে রক্ষা করা। সারাদেশে উন্নয়ন হচ্ছে, কিন্তু বিএনপির চোখে তা পড়ে না। তারা কোনো উন্নয়ন দেখতে পায় না, কারণ তারা কোনো উন্নয়ন করতে পারেনি। সেই ব্যর্থতা ঢাকতে তারা এখন সরকারের বিরুদ্ধে বিষোদগার করে জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa