ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

পাবনায় পৌর আ.লীগ সদস্যকে কুপিয়েছে প্রতিপক্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
পাবনায় পৌর আ.লীগ সদস্যকে কুপিয়েছে প্রতিপক্ষ প্রতীকী ছবি

পাবনা: পাবনায় শত্রুতার জেরে সুজানগরে রজব আলী প্রামাণিক (৪৫) নামে পৌর আওয়ামী লীগের এক সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।  

মঙ্গলবার (২২ সেপ্টম্বর) রাত ৯টার দিকে সুজানগর পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের একেনের মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, পৌর এলাকার সাত্তার প্রামাণিকের ছেলে রজব আলী এলাকার একেনের মোড়ে চায়ের দোকানে বসেছিলেন। এসময় স্থানীয় প্রতিপক্ষের ১০/১২ জনের একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। হামলাকারীরা ধারালো চাপাতি দিয়ে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় আহত রজব আলীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পরে স্থানীয় ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন।  

গুরুতর আহত রজব আলী আহত অবস্থায় ভিডিও বার্তার মাধ্যমে ঘটনার সঙ্গে সম্পৃক্তদের নাম জানিয়েছে বলে জানা যায়। হামলাকারী সন্ত্রাসীরা সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওয়াহাব গ্রুপের সমর্থক বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আহত রজব আলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন গ্রুপের সমর্থক বলে জানা গেছে।  

এ ঘটনায় পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজসহ দলের সবাই চরম নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন। এ ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের সবাইকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন সকলে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় দুই গ্রুপের দ্বন্দ্বে শত্রুতার জেরে মঙ্গলবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এখনো এ ব্যাপারে থানায় মামলা হয়নি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে হামলাকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।