ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

আগামী নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
আগামী নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে জাপা

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি। যারা দলকে শক্তিশালী করতে কাজ করছেন, দলের জন্য ত্যাগ শিকার করছেন, যাদের গ্রহণযোগ্যতা আছে তারাই দলীয় মনোনয়নে অগ্রাধিকার পাবেন।

প্রতিটি নির্বাচনে জাতীয় পার্টি শক্তিশালীভাবে প্রতিদ্বন্দ্বিতা করবে।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বনানী কার্যালয়ে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, নতুন প্রজন্মের সামনে আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি অনেক বেশি গ্রহণযোগ্য। জাতীয় পার্টি সবসময় অন্যায়-অবিচারের বিপক্ষে। গণমানুষের স্বার্থ ও অধিকার সংরক্ষণই জাতীয় পার্টির রাজনীতি। তাই নতুন প্রজন্মের সামনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অবদান ও উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, হবিগঞ্জ জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, হবিগঞ্জ জাতীয় পার্টি নেতা আবু বকর খান, সেলিম খান, আফরোজ আফগান তালুকদার, মো. নুর মিয়া বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এসএমএকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa