ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

কৃষক লীগ নেতার স্ত্রীকে কোপানোর অভিযোগে বিএনপি নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
কৃষক লীগ নেতার স্ত্রীকে কোপানোর অভিযোগে বিএনপি নেতা কারাগারে

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় কৃষক লীগ নেতার স্ত্রী সাবিনা খাতুনকে (৩৫) কুপিয়ে জখমের অভিযোগে উপজেলা বিএনপি নেতা আল-মাহমুদসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে আটক পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে উপজেলার ধেরুয়াহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক বাকি চারজন হলেন- আল-মাহমুদের ছেলে জাকির হোসেন (২৬), জাহিদুল ইসলাম (৩৫), আব্দুর রশিদ (৪২) ও আল-আমিন (৫০)।  

মামলা সূত্রে জানা যায়, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ধেরুয়াহাটি গ্রামের নাছির উদ্দিন সরকারের সঙ্গে মথুরাপুর ইউনিয়ন বিএনপির সদস্য একই গ্রামের আল-মাহমুদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ বিরোধের জেরে আল-মাহমুদ ও তার লোকজন শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কৃষক লীগ নেতা নাছিরের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে  স্বর্ণালঙ্কার ও নগদ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় নাছিরের স্ত্রী সাবিনাকে কুপিয়ে জখম ও তার মেয়েকে শ্লীলতাহানি করেন হামলাকারীরা। আহত সাবিনা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় আহত সাবিনার স্বামী কৃষক লীগ নেতা নাছির বাদী হয়ে শনিবার রাতেই ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় বিএনপি নেতা আল-মাহমুদসহ সাত জনকে আসামি করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, এ ঘটনায় শনিবার রাতে থানায় একটি মামলা হয়েছে। মামলার পাঁচ আসামিকে আটক করে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বাকিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa