ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারের ব্যাপক উন্নয়নে ঈর্ষান্বিত বিএনপি: তথ্য প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
সরকারের ব্যাপক উন্নয়নে ঈর্ষান্বিত বিএনপি: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর: তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, সরকারের ব্যাপক উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপিসহ তাদের দোসররা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই মুহূর্তে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে যাতে দেশের চলমান উন্নয়ন কোনোভাবেই বাধাগ্রস্ত না হয়।

 

শনিবার (১৯ সেপ্টেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এ কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারি মোকাবিলা করতে গিয়ে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী ত্যাগ স্বীকার করে জীবন দিয়েছেন। এ সময়ে বিএনপিসহ কোন দলকে জনগণের পাশে দেখা যায়নি।

তিনি বলেন, পৃথিবীর অন্যান্য দেশের সরকার শুধু করোনা পরিস্থিতি মোকাবিলা করেছে। আর আমরা একই সঙ্গে করোনা, বন্যা ও আমফানসহ ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করেছি। এটা সম্ভব হয়েছে সরকারের পাশে ছিল আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিপদের সময় আওয়ামী লীগই একমাত্র দল যারা ত্যাগ স্বীকার করে জনগণের পাশে দাঁড়ায়। অন্যদিকে বিএনপি ক্ষমতায় থাকলে ফায়দা লোটায় ব্যস্ত হয়ে পড়ে। উদ্ভূত যে কোন পরিস্থিতি মোকাবিলা করতে সরকার সজাগ আছে। অনুপ্রবেশকারীরা দলের অভ্যন্তরে বিভেদ সৃষ্টির চেষ্টা করবে। যে কোন অপতৎপরতাকে প্রতিহত করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তথ্য প্রতিমন্ত্রী।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহসভাপতি আশরাফ হোসেন তরফদার, আবু জাফর আহমদ শীশা, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদসহ উপজেলা আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ০৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।