ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

বাংলার জনগণের আস্থা ভরসার জায়গার নামই শেখ হাসিনা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
বাংলার জনগণের আস্থা ভরসার জায়গার নামই শেখ হাসিনা

পাবনা (ঈশ্বরদী): পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী, মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, বিএনপি-জামায়াত মৌলবাদী জোট হলো একটি চোরের দল। বাংলার জনগণের আস্থা ভরাসার জায়গার নামই শেখ হাসিনা।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাঁহাপুর আবুল কাসেম উচ্চ বিদ্যালয় মাঠে সাঁহাপুর ইউনিয়ন যুবলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় তিনি একথা বলেন।    

নুরুজ্জামান বিশ্বাস বলেন, শেখ হাসিনার কেউ নেই বাংলার জনগণ ছাড়া।   সবাইকে হারিয়ে ফেলেছেন। সেই তাহাজ্জুদের নামাজ-ফজরের নামাজ শেষ করে সারাদিনই বাংলার জনগণকে নিয়ে ভাবনা। তিনি নিজের কথা ভাবেন না। দেশের মানুষের জন্য শুধু পরিশ্রম করছেন। মানুষের ভাগ্য বদলের জন্য, পাঁচটি মৌলিক অধিকার যতক্ষণ না নিশ্চিত হচ্ছে।

পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, নুরুজ্জামান বিশ্বাস বলেন, নৌকা বিজয়ী হলে নৌকায় ভোট দিলে দেশ আর জনগণের উন্নয়ন বাস্তবায়ন হয়। ধানের শীষে ভোট দিলে উন্নয়নের চেয়ে আরও দেশের মানুষ অশান্তিতে থাকে। তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধশালী দেশ গড়তে নৌকা মার্কায় ভোট প্রত্যাশা করেন।

সাঁহাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক কোহিদূল ইসলাম কুদ্দুসের সঞ্চালনে বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মতলেবুর রহমান মিনহাজ ফকীর, ঈশ্বরদী সরকারি কলেজছাত্র সংসদের সাবেক ভিপি মুরাদ মালিথা, যুব মহিলালীগে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক স্নিগ্ধা পারভীন রিমি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa