ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

নৌ-প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
নৌ-প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ

ঢাকা: করোনা আক্রান্ত নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় শুক্রবার বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। এসময় দুঃস্থ ও অসহায়দের মধ্যে খাবারও বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) করোনাভাইরাসে আক্রান্ত হন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি তার সরকারি বাসভবনে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় জুমার নামাজের পর রাজধানীর ইস্কাটন গার্ডেন অফিসার্স কোয়ার্টার মসজিদে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব ও সরকারি কর্মকর্তাদের পাশপাশি আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিলাদে অংশ নেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি চেয়ে দোয়া করা হয়। পরে সবার মধ্যে খাবার বিতরণ করা হয়।

এছাড়ও চট্টগ্রাম মেরিন একাডেমি, চট্টগ্রাম বন্দর, মোংলা বন্দর ও পায়রা বন্দরে বাদ জুমা নৌ প্রতিমন্ত্রীর আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদে এসব সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৮১৯ঘন্টা,  সেপ্টেম্বর ১৮, ২০২০
এসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa