ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আ’লীগ সরকার বাংলাদেশকে এতিমের প্রজন্মে পরিণত করতে চায়’

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
‘আ’লীগ সরকার বাংলাদেশকে এতিমের প্রজন্মে পরিণত করতে চায়’

নবাবগঞ্জ, ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন সবখানেই দুর্নীতি অনাচার। এই সরকার বাংলাদেশকে একটি এতিমের প্রজন্মে পরিণত করতে চায়।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের দক্ষিণ বালুখণ্ড বাজারে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, এই সরকার বাংলাদেশকে একটি এতিমের প্রজন্মে পরিণত করতে চায়। সেটির আলামত আমরা চারদিকে দেখতে পাচ্ছি। তারা এতো উন্নয়নের কথা বলেন, কৈ এ গ্রামে তো কোনো উন্নয়ন দেখতে পেলাম না। সবখানেই দেখছি দুর্নীতি অনাচার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবু অশফাক বলেন, বর্তমান আওয়ামী লীগের নেতাকর্মীরাও শান্তিতে নেই। কারণ দেশ চালাচ্ছেন প্রশাসন। আওয়ামী লীগের দায়িত্ব পালনও করছেন প্রশাসন।

নবাবগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান পবনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা কাজী সামছুজ্জামান শহীদ, গোলাম মোস্তফা, বিকাশ সরকার, ছাত্রদল নেতা অমিত হাসান প্রমুখ।

এর আগে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব নবাবগঞ্জ উপজেলা যুবদলের আয়োজনে শোল্লা ইউনিয়নের খতিয়া, রুপারচর, চকোরিয়া, চকবাড়ি, পাতিলঝাপ, উত্তর বালুখণ্ড এলাকায় করোনা মহামারিতে কর্মহীন ও নদীভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad