ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইউএনও-কে হত্যাচেষ্টা রাজনীতিতে দুর্বৃত্তায়নের পরিণতি: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
ইউএনও-কে হত্যাচেষ্টা রাজনীতিতে দুর্বৃত্তায়নের পরিণতি: মেনন রাশেদ খান মেনন

ঢাকা: দিনাজপুরে ইউএনও-কে হত্যাচেষ্টা রাজনীতির যে দুর্বৃত্তায়ন ঘটেছে তারই পরিণতি বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিনাজপুর জেলা ওয়ার্কার্স পার্টির বৈঠকে অনলাইনের মাধ্যমে সংযুক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন।

রাশেদ খান মেনন বলেন, রাজনীতি এখন রাজনৈতিক কর্মীদের হাত থেকে দুর্বৃত্তদের হাতে চলে গেছে। সাহেদ-সবরিনা-পাপিয়াদের ঘটনা এর বাইরে কিছু নয়। আত্মরক্ষার কথা বলে যেমন মেজর সিহার হত্যাকাণ্ডকে যৌক্তিক করা যায় না, তেমনি চুরির গল্প ফেঁদে স্থানীয় পর্যায়ে রাজনৈতিক দুর্বৃত্তদের তৎপরতা আড়াল করা যায় না। প্রধানমন্ত্রী অপরাধীদের পক্ষ না নেওয়ার জন্য সংসদ সদস্যদের হুঁশিয়ার করেছেন। আসলে উপর থেকেই দুর্বৃত্ত প্রশ্রয়ের এই ধারাকে বন্ধ করতে হবে। তা হলেই রাজনীতি ও সমাজ পরিশীলিত হবে।  

দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোসাদ্দেক হোসেন লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা কমিটির সভায় আরও বক্তব্য রাখেন পলিটব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক, জেলা পার্টির সাধারণ সম্পাদক হবিবুর রহমান, জেলা কমিটির সদস্য আব্দুল আউয়াল খোকা, আমিনুল ইসলাম আমু, জাকির হোসেন, আবুল হোসেন, সফিকুল ইসলাম, শাহনুর সেলিম বাবু, শহিদুল ইসলাম হীরা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
আরকেআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।