ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমের স্থগিতাদেশ প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমের স্থগিতাদেশ প্রত্যাহার ...

ঢাকা: ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রমের ওপর দেওয়া স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ স্থগিতাদেশ প্রতাহারের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিগত ৩১/০৭/২০২০ তারিখে কারণ দর্শানো চিঠি প্রদানের পর ০৯/০৮/২০২০ তারিখে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের যথাযথ জবাবের প্রেক্ষিতে বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রমের ওপর দেওয়া স্থগিতাদেশ প্রত্যাহার করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে যে সকল উপজেলা ও ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি নেই, সাংগঠনিক কর্মকাণ্ড ঝিমিয়ে পড়েছে সেই সকল ইউনিট সমূহে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে আগামী ৬ মাসের মধ্যে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের তারিখ নির্ধারণের জন্য নির্দেশনা প্রদান করা হলো। এছাড়াও ফুলপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিগত আহ্বায়ক কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
আরকেআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।