ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এরশাদের সঙ্গে আমার সংসার ভেঙেছে প্রাসাদ ষড়যন্ত্রে: বিদিশা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
এরশাদের সঙ্গে আমার সংসার ভেঙেছে প্রাসাদ ষড়যন্ত্রে: বিদিশা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করছেন বিদিশা, ছবি: বাংলানিউজ

রংপুর: প্রাসাদ রাজনীতির ষড়যন্ত্রে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে বৈবাহিক বিচ্ছেদ হয়েছিল বলে মন্তব্য করেছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা।

সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে রংপুরের পল্লীনিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারতে এসে সাংবাদিকদের সঙ্গে এ মন্তব্য করেন তিনি।

এ সময় তার পুত্র শাহাতা জারাব এরিক এরশাদ সঙ্গে ছিলেন।

বিদিশা বলেন, এরশাদের মৃত্যুর আগেও ষড়যন্ত্র হয়েছে। আমি তবুও ভালো ছিলাম। মৃত্যুর পরও আমাদের একমাত্র পুত্র এরিক ও তার সম্পদ লুটপাট করার জন্য ষড়যন্ত্র অব্যাহত। হুমকি-ধমকিও চলছে।

রাজনীতিতে সক্রিয় হওয়ার কথা জানিয়ে বিদিশা বলেন, যারা একসময় এরিকের মাধ্যমে নমিনেশন নিয়েছেন, মন্ত্রী-এমপি হয়েছেন, তারা এখন তার কোনো খোঁজ রাখেন না। এরশাদের মৃত্যুর আগেও আমাদের নিয়ে ষড়যন্ত্র হয়েছে। এখনও হচ্ছে। জিডি, হামলা, মামলা, হুমকি-ধামকি সবকিছু আমাকে সহ্য করতে হচ্ছে। আমি এরশাদের সম্পদের লোভে রংপুর আসিনি। তার কবর জিয়ারতের মাধ্যমে দোয়া নিয়ে আমি রাজনীতির মাঠে সক্রিয় হতে চাই। এরিক ও তার সম্পদ রংপুরবাসীর হাতে তুলে দিলাম। আপনারা দেখে রাখবেন।

এসময় তার সঙ্গে ছিলেন, বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) সভাপতি সেকেন্দার আলী মনি, মুখপাত্র শেখ মোস্তাফিজার রহমান, মহাসচিব মো. জাহাঙ্গীর হোসেন, সমন্বয়কারী মো. আক্তার হোসেন এবং হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক ও এরিক এরশাদের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

পরে তিনি এরিককে নিয়ে এরশাদের কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন। কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।