ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিস্ফোরণের ঘটনায় সরকারের দায় এড়ানোর উপায় নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
বিস্ফোরণের ঘটনায় সরকারের দায় এড়ানোর উপায় নেই

নারায়ণগঞ্জ: বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, মসজিদ যদি নিয়ম মেনে নির্মাণ নাও হয়ে থাকে, তাহলে সরকার ও প্রশাসনের লোকজন কি এতো বছর ঘুমিয়ে ছিল? তারা কি দেখেনি? আগে যদি তারা ব্যবস্থা নিতেন তাহলে এতোবড় দুর্ঘটনা নাও ঘটতে পারতো। সরকারের দায় এড়ানোর কোনো উপায় নেই।

আমরা সবার কাছে দোয়া চাই।

বিএনপির পক্ষ থেকে সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিপ্রস্ত পরিবারের সদস্যদের অনুদান দিতে এসে এ কথা বলেন বিএনপির এ নেতা।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রাণ কাঁদে তাই তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াতে আমাদের নির্দেশ দিয়েছেন। আমরা তার নির্দেশে হতাহতদের পাশে আছি। আপনারা হতাহতদের জন্য দোয়া করবেন।

এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব ও দলের সংসদ সদস্য হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মাহমুদুল হাসান সুমন, সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, শওকত হাসেম শকু, সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।