ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

কংগ্রেসকে উজ্জীবিত করতে পশ্চিমবঙ্গে আসছেন রাহুল গান্ধী

রক্তিম দাশ, কলকাতা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১০
কংগ্রেসকে উজ্জীবিত করতে পশ্চিমবঙ্গে আসছেন রাহুল গান্ধী

কলকাতা: আবার পশ্চিমবঙ্গ সফরে আসছেন ভারতের জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল গান্ধী। এ রাজ্যে এটি তার দ্বিতীয়বারের  সফর।

রাজ্যের রাজনীতিতে নাজুক হয়ে পড়া কংগ্রেসকে উজ্জীবিত করতেই তার এই সফর।

রোববার কলকাতায় বিধান ভবনে প্রদেশ কংগ্রেস দফতরে এই সংবাদ জানিয়ে রাজ্য কংগ্রেস সভাপতি মানস ভুইয়া সাংবাদিকদের বলেন, ‘আগামী ১৪ সেপ্টেম্বর তিনি দিল্লি থেকে কলকাতায় আসবেন। তিনদিন থাকবেন। তার রাজনৈতিক সফর শুরু হবে ওইদিনই শান্তিনিকেতনের বিশ্বভারতী থেকে। ’

মানস আরো জানান, বিশ্বভারতীতে ছাত্রছাত্রীদের সঙ্গে বৈঠক করে রাহুল গান্ধী হাওড়া বসিরহাট, মথুরাপুর, পরের দিন জলপাইগুড়ি ও বীরভূম যাবেন। প্রত্যেকটি স্থানে বড় সভা না করলেও এলাকার তরুণদের সঙ্গে কথা বলবেন। এই ভাবে ৪২টি লোকসভা কেন্দ্রকে তিনি স্পর্শ করবেন তিনদিনের এই সফরে।

কংগ্রেস সূত্রে জানা গেছে, সংগঠনকে চাঙ্গা করতে রাহুল আদিবাসী, চা বাগানের শ্রমিক কোথাওবা মুসলিম যুবকদের সঙ্গে দেখা করবেন। রাহুল চান প্রত্যেকের সঙ্গে আলাদাভাবে কথা বলতে। এই সফর শেষ হবে জঙ্গলমহলের গড়বেতায়। ১৬ সেপ্টেম্বর দিল্লি ফিরবেন তিনি।

ভারতীয় সময়: ২১১৮ ঘণ্টা, ১২ সেপ্টেম্বর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa