ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোটের অধিকার লুণ্ঠিত: তৈমুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
ভোটের অধিকার লুণ্ঠিত: তৈমুর বক্তব্য রাখছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, ভোটের অধিকার হলো স্বাধীনতার মূল অধিকার। সেই অধিকার আজ লুণ্ঠিত।

সেই অধিকার আদায়ে আপনারা সবাই একত্রিত হয়ে কাজ করবেন এটিই আমরা আশা করি। আমি দলের দায়িত্বে থাকলে কেউ আমার কাছে তদবির নিয়ে আসবেন না, কারণ আমি শুনবো না। আপনারাও আমার তদবির শুনবেন না।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে শহরের মাসদাইর এলাকায় মজলুল মিলনায়তনে আয়োজিত বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তৈমুর বলেন, স্থানীয় পর্যায়ে আমাকে দায়িত্ব নিতে বলা হচ্ছে। আপনারাও বার বার আমাকে তাই বলছেন। আমি তো মহানগর ও জেলার সভাপতি ছিলাম, নতুন করে দায়িত্ব নেওয়ার কিছু নেই।

তিনি বলেন, আন্দোলন সংগ্রামে যারা সক্রিয় তাদের বাদ দিয়ে কোনো কমিটি করা হলে আমি প্রতিবাদ করবো। রাজপথের নেতাকর্মীদের অবহেলা করে কোনো কমিটি করা যাবে না। এক লোক বার বার এক পদে থাকলে সমস্যা হয়, যারা আন্দোলন সংগ্রাম করেছে তাদের স্থান দিতে হবে।

তৈমুর বলেন, পুরো নারায়ণগঞ্জজুড়ে আমরা লাখো লোকের মিছিল বিএনপির জন্মদিনে করতাম। এবার করোনা ভাইরাসের কারণে আয়োজন সীমিত করা হয়েছে।

এসময় অনুষ্ঠানে দলের বিভিন্ন পর্যায়ের কয়েকশ’ নেতাকর্মী উপস্থিত ছিলেন। কর্মসূচি শেষে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও করোনায় মারা যাওয়া সবার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।