ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আমার বিরুদ্ধে অভিযোগ বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যমূলক: জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
আমার বিরুদ্ধে অভিযোগ বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যমূলক: জয় সংবাদ সম্মেলনে জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয় বলেছেন, ‘রাজনৈতিকভাবে হেয় করতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমার বিরুদ্ধে অভিযোগ সম্পূর্ণ বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যমূলক।

সোমবার (৩১ আগস্ট) দুপুরে রাজধানীর বনানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

লিখিত বক্তব্যে হাসিবুল ইসলাম জয় বলেন, ‘আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল ব্যবসায়িক ও রাজনৈতিকভাবে অপপ্রচারের অপচেষ্টা করছে। সম্প্রতি দুয়েকটি গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হচ্ছে, আমি প্রতারক বা পলাতক। আমি জানি কিছু ব্যক্তি গণমাধ্যমে জাল-জালিয়াতির কাগজপত্র উত্থাপন করেছে। রাজনৈতিক উদ্দেশ্যমূলকভাবে প্রকাশিত এসব বানোয়াট তথ্য বা বক্তব্যে আমার আত্মীয়স্বজন ও বন্ধুরা অনেক ব্যথিত হয়েছেন। ফলে আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। ’

জয় তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, ‘যারা আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন তারাই অভিযুক্ত কোম্পানির দায়িত্বে থেকে গ্রাহকদের বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেছেন। যার মানি রিসিট আমাদের কাছে রয়েছে। উক্ত কোম্পানির সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। আমি কোনো গ্রাহকের কাছ থেকে অর্থ নেইনি। প্রকৃতপক্ষে গ্রাহকরা আমাকে কোনো দিন দেখেছেন কিনা তাও আমি জানি না। উক্ত কোম্পানির কিছু সুবিধাভোগী আমার বিরুদ্ধে অহেতুক দায় চাপানোর অপচেষ্টা করছে। ’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট নুরুল আজহার ও সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আহমেদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
এসএমএকে/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।