ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন মামলায় দুই আসামি গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন মামলায় দুই আসামি গ্রেফতার  গ্রেফতার সাদি ও তানভীর। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ শীলের (১৮) কব্জি কেটে ফেলার মামলায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (২৬ আগস্ট) সকাল ১১টায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

 

গ্রেফতার সাকিল আহম্মেদ খান সাদি (২৫) উপজেলার মাছুয়া গ্রামের মো. আইউব আলী খানের ছেলে ও তানভীর আহম্মেদ (২২) দক্ষিণ মিঠাখালী গ্রামের মো. হিরু মল্লিকের ছেলে। তারা সংগঠনের স্থানীয় কর্মী।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, গত মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে কব্জি কাটা মামলার প্রধান আসামি সাদী ও তানভীর ঢাকার গুলশানের একটি অভিজাত বাড়িতে বাহির থেকে দরজায় তালা দিয়ে আত্মগোপনে ছিল। তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে তাদের গ্রেফতার করা হয়।  
উল্লেখ্য, গত ১৮ আগস্ট রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এ দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর ছাত্রলীগের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক শুভ শীলের কব্জি কেটে নেয় প্রতিপক্ষের কর্মীরা। এ ঘটনার পরের দিন ১৯ আগস্ট (বুধবার) রাতে ওই উপজেলার ছাত্রলীগ সাধারণ সম্পাদক মসিউর রহমান বাদী হয়ে ১৮ জন নামীয় ও অজ্ঞাত ২০ নেতা-কর্মীকে আসামি করে  মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকসহ  আহত শুভ শীলের সঙ্গে আসামিদের পূর্ব বিরোধ ছিল। এর জেরে আসামিরা বিভিন্ন সময় ছাত্রলীগ নেতা শুভসহ অন্যদের খুন জখমের হুমকি দিয়ে আসছিল। এর জেরে গত ১৮ আগস্ট রাতে আসামিরা ছাত্রলীগ নেতা শুভর উপর হামলা চালিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে নেয়। পরে হাতের বিচ্ছিন্ন অংশ নিয়ে সন্ত্রাসীরা উল্লাস করে চলে যায়।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।