ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, বহিষ্কার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২০
মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, বহিষ্কার ৫ ছাত্রলীগের লোগো

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্তসহ ৫ ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করা হয়েছে।  

বুধবার (১৯ আগস্ট) রাত ৮টার দিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্জ ওই কমিটি বিলুপ্ত ও ৫ কর্মীকে বহিষ্কারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।


 
এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ওই উপজেলায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পৌর ছাত্রলীগের ওই ৫ কর্মীকে বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।  

বহিষ্কৃতরা হলেন- মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের কর্মী শাকিল আহমেদ সাদি, তানভীর মল্লিক, তৌফিক হাসান প্রান্ত, কোরবান, জুনায়েদ।  

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্যাচার্জ সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।  

উল্লেখ্য, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে পৌর ছাত্রলীগের ৩ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক শুভ শীলের হাতের কব্জি কেটে নেয় দুর্বৃত্তরা। এ ঘটনার পরপরই পৌর ছাত্রলীগের ৫ কর্মীকে বহিষ্কার করে মঠবাড়িয়া ছাত্রলীগের বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।
 
বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।