ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

করোনায় মারা গেলেন না’গঞ্জ জেলা জাপার আহবায়ক আবু জাহের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
করোনায় মারা গেলেন না’গঞ্জ জেলা জাপার আহবায়ক আবু জাহের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

শুক্রবার (১৪ আগস্ট) দিনগত রাত ৩টায় রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

শনিবার (১৫ আগস্ট) দুপুরে তার মরদেহ নারায়ণগঞ্জ নেওয়া হলে সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিন হায়াত আইভী, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম সেলিম ওসমানসহ বিভিন্ন পর্যায়ের রাজনীতিবিদ, সামাজিক নেতারা।

আবু জাহেরের জানাজার আগে এমপি সেলিম ওসমান সবার কাছে দোয়া চান ও  জাহেরের মৃত্যুতে জাতীয় পার্টি একজন দক্ষ এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদকে হারিয়েছেন বলেও মন্তব্য করেন।  

ঈদের আগে থেকেই করোনায় আক্রান্ত হয়ে আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি হন জাহের। পরে তার জরুরি প্লাজমার প্রয়োজনে হলে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার ঈদের দিন রাতে তাকে প্লাজমার ব্যবস্থা করে দেন।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।