ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

রাজনীতি

ফেনীতে আ’লীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
ফেনীতে আ’লীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

ফেনী: ফেনীতে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।  

শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহরের মাস্টারপাড়ার আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল হাজারীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল হাজারী ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর সমর্থকদের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় একপক্ষ অপর পক্ষকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। থমথমে অবস্থা বিরাজ করছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করতে আসেন জেলা সহকারী পুলিশ সুপার (সার্কেল) আতোয়ার রহমান ও সদর থানার পরিদর্শক আলমগীর হোসেন। পুলিশ এসে দুই পক্ষকে ওই স্থান থেকে সরিয়ে দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এদিকে, জয়নাল হাজারীর ফেনীর মাস্টার পাড়ার বাড়িতে হামলা ও ভাংচুর করেছে মুখোশাধারী সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দিনগত রাত ১টা থেকে ২টার মধ্যে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন জয়নাল হাজারী।

তিনি জানান, রাত ১টা থেকে ২টার মধ্যে মুখোশধারী কিছু সন্ত্রাসী বাড়িতে প্রবেশ করে। এবং বাড়িতে অবস্থিত মুজিব উদ্যানে ১৫ আগস্ট জাতির জনকের শাহাদাতবার্ষিকী ও শোক দিবসের জন্য আয়োজনের চেয়ার টেবিলি ভাংচুর করে এবং ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে। শুক্রবার বিকেলেও তারা হামলা চালায়।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa