ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

রাজনীতি

জাগপার মহানগর সভাপতি মোবারক, সম্পাদক আলাউদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
জাগপার মহানগর সভাপতি মোবারক, সম্পাদক আলাউদ্দিন

ঢাকা: মো. হোসেন মোবারককে সভাপতি, আলাউদ্দিন আল আজাদকে সাধারণ সম্পাদক ও মনছুর আলী আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ঢাকা মহানগর কমিটি গঠন করেছে জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা।  

বুধবার (১২ আগস্ট) দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

লিখিত ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দলের সভাপতি খন্দকার লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক এসএম শাহাদাত আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়ার মধ্য দিয়ে প্রাথমিক অনুমোদন দিয়েছেন।

অন্যদিকে ঈদ পরবর্তীসময়ে জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের কবরে শ্রদ্ধা নিবেদন করে ফাতেহা পাঠ করেছেন দলের নেতারা।

এসময় দলের সভাপতি ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা খন্দকার লুৎফর রহম নের নেতৃত্বে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক এসএম শাহাদাত, প্রেসিডিয়াম সদস্য পিন্সিপাল হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক আওলাদ হোসেন শিল্পি, সাইফুল আলম, মহানগরের নতুন কমিটির সভাপতি  মো. হোসেন মোবারক, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, সাংগঠনিক সম্পাদক মনছুর আলী আহমদ প্রমুখ।

খন্দকার লুৎফর রহমান কক্সবাজার-টেকনাফ-উখিয়ায় সংঘটিত বিচারবহির্ভূত সব হত্যাকাণ্ডেরর বিচার দাবি করে বলেন, বিনা বিচারে উখিয়া-টেকনাফে ২৬৪ জন মানুষকে হত্যা করা হয়েছে। বিনা বিচারে মানুষ হত্যা, যেটা স্বাধীন দেশে হয় না। সন্দেহ করে মানুষ মেরে ফেলা মুক্তিযুদ্ধের চেতনা হতে পারে না। এটা মেনে নেওয়া যায় না।

তিনি কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa