ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

রাজনীতি

বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকীতে বিকল্পধারার দিনব্যাপী কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকীতে বিকল্পধারার দিনব্যাপী কর্মসূচি .

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ১৫ আগস্ট বিকল্পধারা বাংলাদেশ কেন্দ্রীয় এবং শাখা কার্যালয়সমূহে দিনব্যাপী কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে।

বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট সকাল থেকে বিকাল পর্যন্ত বাড্ডার ট্রপিকাল মোল্লা টাওয়ারে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিল এবং জাতির জনকের জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

তিনি জানান, লক্ষ্মীপুরের কমলনগর এবং রামগতি উপজেলা সদরসহ দেশের বিভিন্নস্থানে কেন্দ্রীয় কমিটির অনুরূপ কর্মসূচি পালনের জন্য দলীয় নেতা কর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।

বিকল্পধারা আয়োজিত সকল অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের জন্য সরকারের করোনাকালীন স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করা হবে বলে বিকল্পধারার মহাসচিব নিশ্চিত করে জানান।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
এমএইচ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa