ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

রাজনীতি

সিনহা হত্যার ঘটনায় সরকারও বিব্রত: হানিফ   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
সিনহা হত্যার ঘটনায় সরকারও বিব্রত: হানিফ
   বক্তব্য দিচ্ছেন মাহবুব উল আলম হানিফ , ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: সিনহা হত্যাকাণ্ড প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, আমরা যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্যই বিব্রত। এ ঘটনায় সরকারও বিব্রত, আমরা কষ্ট পেয়েছি।

 

তবে ঘটনার সুষ্ঠু তদন্ত করা হচ্ছে, অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যায় জড়িতদের আইনের আওতায় আনা হবে এবং কঠোর শাস্তি নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।  

রোববার (০৯ আগস্ট) দুপুরে কুষ্টিয়া সরকারি কলেজের সামনে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, দেশের স্বাস্থ্যখাতে যে অবব্যবস্থাপনা, এটি দীর্ঘদিনের ফল। শেখ হাসিনার সরকার এসব অনিয়ম বন্ধে কঠোর প্রদক্ষেপ নিয়েছে। অপকর্মের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। দুর্নীতি বিরোধী এ মুহূর্তের অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই বিএনপি দুর্নীতিকে উৎসাহ দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাত, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম এবং জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০ 
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa