ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

রাজনীতি

খালেদা জিয়ার সঙ্গে স্থায়ী কমিটির রাজনৈতিক আলোচনা হয়নি: বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
খালেদা জিয়ার সঙ্গে স্থায়ী কমিটির রাজনৈতিক আলোচনা হয়নি: বিএনপি বিএনপির লোগো

ঢাকা: সদ্যবিগত ঈদুল আজহার রাতে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে সাক্ষাত করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ওই সাক্ষাতকালে স্থায়ী কমিটির সঙ্গে খালেদা জিয়ার রাজনৈতিক আলাপ-আলোচনা হয় বলে বুধবার (৫ আগস্ট) দুটি পত্রিকা খবর প্রকাশ করে।

ওই খবরের প্রতিবাদ জানিয়ে বিএনপি বলেছে, সেদিন দলের চেয়ারপারসনের সঙ্গে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি।

বুধবার বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দৈনিক আমাদের সময় ও দৈনিক যুগান্তরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দলের জাতীয় স্থায়ী কমিটির নেতাদের ঈদ শুভেচ্ছা বিনিময়কালে রাজনৈতিক আলোচনা হয়েছে মর্মে যে রিপোর্ট প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ রূপে মিথ্যা, মনগড়া ও ভিত্তিহীন। ওইদিন খালেদা জিয়ার সঙ্গে জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের শুধুমাত্র ঈদ শুভেচ্ছা ও পারস্পরিক কুশলাদি বিনিময় হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সেদিন নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন। তার সঙ্গে নেতাদের কোনো রাজনৈতিক আলোচনা হয়নি বা বেগম জিয়াও কোনো রাজনৈতিক সিদ্ধান্ত দেননি। দৈনিক আমাদের সময় ও দৈনিক যুগান্তরের মতো বহুল প্রচারিত পত্রিকায় কোনো প্রকার তথ্য যাচাই ছাড়া এ ধরনের দায়িত্বহীন সংবাদ পরিবেশন করলে জনমনে বিভ্রান্তির সৃষ্টি হয়। সস্প্রতি বিএনপি চেয়ারপারসন ও বিএনপিকে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম বানোয়াট ও বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশন করে আসছে, যা সম্পূর্ণরূপে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি এ ধরনের অসত্য সংবাদ পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।
 
বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
আইএইচ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa