ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

রাজনীতি

জাপা গণমানুষের আস্থা-ভালোবাসার রাজনৈতিক শক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
জাপা গণমানুষের আস্থা-ভালোবাসার রাজনৈতিক শক্তি নেতাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন জাপার চেয়ারম্যান জিএম কাদের।

ঢাকা: জাতীয় পার্টি (জাপা) হচ্ছে গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান এবং বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।  

তিনি বলেন, দেশের মানুষ জাপার দিকে তাকিয়ে আছে এক বুক প্রত্যাশা নিয়ে।

দেশের মানুষের বিশ্বাস জাপাই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে নতুন বাংলাদেশ গড়ে মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে।

দলের চেয়ারম্যান নেতাকর্মীদের জাপাকে আরও শক্তিশালী করার আহ্বানও জানান।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে দলের বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।  

এ সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান, প্রচার সম্পাদক মসুদুর রহমান মাসুম, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, সমবেশ মণ্ডল মানিক, সম্পাদকমণ্ডলীর সদস্য শহিদ হোসেন সেন্টু ও শাহজাহান কবির প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa