ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

সকলকে ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান খালেদা জিয়ার

আসাদ জামান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১০
সকলকে ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান খালেদা জিয়ার

ঢাকা: বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া দেশের উন্নয়ন সকল ভেদাভেদ ভুলে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন।

শনিবার ঈদুল ফিতর উপলক্ষে কূটনীতিক, বিশিষ্ট ব্যক্তিবর্গ, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।



বিএনপি চেয়ারপার্সন বলেন, ‘জনগণ আজ ঈদ উদযাপন করছে, কিন্তু দেশ এখন সংকটময় পরিস্থিতি পার করছে। এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সবাইকে ভেদাভেদ ভুলে একযোগে কাজ করতে হবে। ’

খালেদা জিয়া সরকারের উদ্দেশে বলেন, ‘আশা করি আগামী ঈদের আগেই সরকার জনগণের সব সমস্যা সমাধান করবে, যাতে জনগণ সুখানুভুতি নিয়ে আগামী ঈদ উদযাপন করতে পারে। ’

তার দুই ছেলের দেশে ফেরার ব্যাপারে জানতে চাইলে খালেদা জিয়া বলেন, ‘ওরা খুবই অসুস্থ। সুস্থ হলেও তারা দেশে ফিরবে। ’

ঈদের পর আন্দোলনের প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে বিএনপি চেয়ারপার্সন বলেন, ‘আজ এই খুশির দিনে এ বিষয়ে কিছু বলতে চাইনা। আশা করবো সরকার জনগণের সমস্যাগুলো উপলব্ধি করে সেসব সমাধানের চেষ্টা করবে। ’

রাজধানীর লেডিস কাব মিলনায়তনে বেলা ১২টা থেকে দেড়টা পর্যন্ত তিনি শুভেচ্ছা বিনিময় করেন।  

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বিনিময় করতে আসেন বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, হাইকমিশনার, কূটনীতিকরা। এ সময় বিভিন্ন দেশের প্রায় ৪০জন কূটনীতিক শুভেচ্ছা বিনিময় করেন।  

এরপর দলীয় নেতাকর্মী, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সর্বসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বিএনপি চেয়ারপারন।
 
এসময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব খোন্দাকার দেলোয়ার হোসেন, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, এমকে আনোয়ার, এম শামসুল ইসলাম, লে জে. (অব.) মাহবুবুর রহমান, গয়েশ্বরচন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, ঢাকা সিটি মেয়র সাদেক হোসেন খোকা প্রমুখ।
 
শুভেচ্ছা বিনিময় শেষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন খালেদা জিয়া।  

বাংলাদেশ সময় ১৪০৭ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa