ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

রাজনীতি

করোনায় চুয়াডাঙ্গা জেলা আ’লীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
করোনায় চুয়াডাঙ্গা জেলা আ’লীগ নেতার মৃত্যু

চুয়াডাঙ্গা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস আরা সুন্নার (৬৩) মৃত্যু হয়েছে। 

বুধবার (১৫ জুলাই) রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবির বাংলানিউজকে জানান, গত কয়েকদিন আগে সুন্নার শরীরে করোনার উপসর্গ লক্ষ্য করা যায়।

পরে তার নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার (১৪ জুলাই) সুন্নার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকে বাড়িতে আইসোলেশনে ছিলেন। বুধবার সন্ধ্যা পর তার তীব্র শ্বাসকষ্ট শুরু হলে হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান জানান, ফেরদৌস ওয়ারা সুন্না জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক পদে দায়িত্বরত ছিলেন। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হবে।

বুধবার পর্যন্ত চুয়াডাঙ্গায় নতুন ১৩ জনসহ মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৩৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০৫ জন। আর মারা গেছেন চার জন।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa