ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় আব্দুর রউফ (২৪) নামে ছাত্রলীগের এক নেতার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।
 

রোববার (১২ জুলাই) দুপুরে উপজেলার বাগাহাতা গ্রামে ফুটবল খেলার ডুবন্ত মাঠ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আব্দুর রউফ ওই গ্রামের সৌদি আরব প্রবাসী আব্দুর রহমানের ছেলে।

বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ছিলেন তিনি।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রউফ প্রায়ই বাড়ির বাইরে থাকতেন। বাবা প্রবাসে ও ঘরে শুধু তার মা রয়েছেন। শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। রোববার দুপুরে মাঠের পানিতে আব্দুর রউফকে ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন। পরে সেটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো  হয়েছে।

বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম মিয়া বাংলানিউজকে জানান, এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

রউফের মামা জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, হবিগঞ্জ শচীন্দ্র ডিগ্রি কলেজে অনার্স পড়তেন আব্দুর রউফ। করোনা পরিস্থিতি শুরুর দিকে তিনি বাড়ি চলে যান। জলমহালের অর্থকড়ি নিয়ে কয়েকজনের সঙ্গে তার বিরোধ ছিল বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।