ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

রাজনীতি

গুরুতর অসুস্থ এমপি আতাউর, হেলিকপ্টারে নেওয়া হচ্ছে ঢাকায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
গুরুতর অসুস্থ এমপি আতাউর, হেলিকপ্টারে নেওয়া হচ্ছে ঢাকায়

টাঙ্গাইল: গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত এমপি আতাউর রহমান খান। তাকে উন্নত চিকিৎসার জন্য জরুরিভিত্তিতে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হচ্ছে।

শুক্রবার (১০ জুলাই) রাত পৌনে ৮টার দিকে তাকে নিয়ে হেলিকপ্টারটি উড্ডয়ন করে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) তাকে ভর্তি করা হবে বলে জানা গেছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক সুজাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, সকালে আতাউর রহমান খান অসুস্থ হয়ে পরার পর তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়। আতাউর খানের হৃদরোগ, রক্তে লবনাক্ততা কমে যাওয়া, পেটের পীড়াসহ নানা জটিলতা দেখা যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।
টাঙ্গাইল পুলিশ সুপার (ডিসি) সঞ্জিত কুমার রায় বাংলানিউজকে জানান, ঢাকা থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টার রাত পৌনে ৮টার দিকে এমপি আতাউর রহমান খানকে নিয়ে যায়। তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হবে।

সোনালী ব্যাংকের সাবেক উপ-মহাব্যবস্থাপক আতাউর রহমান খান ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa