ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

রাজনীতি

আকরামুল হাসানকে গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১০ ১২:৪৫:৪৬ পিএম
আকরামুল হাসানকে গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসানকে নরসিংদীর সাটিরপাড়ার রাঙ্গামাটি থেকে আইন-শৃঙ্খলা বাহিনী গ্রেফতার করেছে। 

এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

শুক্রবার (১০ জুলাই) এক বিবৃতিতে ছাত্রদলের নেতারা বলেন, করোনা ভাইরাসের এ সময়ে আকরামুল হাসানকে গ্রেফতার সরকারের উস্কানি ছাড়া কিছুই নয়।

এ সরকার আন্দোলন সংগ্রাম তো দুরের কথা বিরোধী দলের কাউকে বাধাহীন ঘুরতে দিতেও নারাজ। তারা যে কোনো মূল্যে একদলীয় শাসন কায়েম করতে চায়। আর এ জন্যই বিরোধী দলীয় নেতাদের একের পর এক গ্রেফতার করা হচ্ছে।

তারা আরো বলেন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন তরুণ রাজনৈতিক নেতা হলেন আকরামুল হাসান। তিনি ছাত্রদলসহ দেশবাসীর কাছে একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে পরিচিত। তার নামে যখন কোনো গ্রেফতারি পরোয়ানা ছাড়াই তাকে গ্রেফতার করা হয় তখন আইন-শৃঙ্খলা বাহিনীর নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন উঠে দেশের সাধারণ ছাত্র-জনতার মধ্যে।

ছাত্রদল নেতারা অবিলম্বে আকরামুল হাসানের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এমএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa